রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

বানিয়াচংয়ে ৩ সন্তানের জননীর আত্মহত্যা

প্রতীকী ছবি

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : বানিয়াচংয়ে সরলা বেগম (৩৮) নামে ৩ সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় বানিয়াচং উপজেলা সদরের ৩ নং ইউনিয়নের অন্তর্গত বানেশ্বর বিশ্বাসের পাড়া (মোদক বাড়ি) ভাড়াটিয়া ঘরে তীরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সরলা বেগম।

নিহত সরলা বেগম সাগর দীঘির পূর্ব পাড়ের সজলু মিয়ার কন্যা।

জানা যায়, সরলা বেগম তার স্বামী সুদিন আলীকে নিয়ে বানেশ্বর বিশ্বাসের পাড়া স্বপন মোদকের  বাড়িতে একটি ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল। ঘটনার দিন ঘরের লোকজনের অগোচরে তীরের মধ্যে গলায় রশি দিয়ে ফাঁস লাগান সরলা। এসময় তার মা তাকে তীরের মধ্যে ঝুঁলতে দেখে শোর চিৎকার করতে থাকেন। পরে আশেপাশের লোকজনের সহায়তায় তার মা তীর থেকে দা দিয়ে রশি কেটে সরলাকে মাটিতে নামান।

পরে স্বজনরা জীবিত আছে ভেবে তাকে সরলা বেগমকে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: রিফায়েত হোসেন অপু মৃত বলে ঘোষণা করেন। তবে কি কারণে সে আত্মহত্যা করেছেন স্বজনরা কোনো কিছুই বলতে পারেনি।

এই বিষয়ে ডা: রিফায়েত হোসেন অপুর সাথে কথা হলে তিনি জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশের এসআই হুমায়ুন আহমেদ সূরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন এসআই হুমায়ুন আহমেদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com